• (iOS) Sky Force Reloaded আরো টোকেন প্রতারণা করে

    ------------------------------------------
    ▶▶▶▶ Sky Force Reloaded ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Sky Force Reloaded IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ আরো টোকেন প্রতারণা করে ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Sky Force Reloaded 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আমি কখনই এমন একটি খেলা খেলিনি যা আমাকে অবিলম্বে বিরক্ত করেছিল। প্রতিটি তারা বা আইটেম যে ড্রপ হয় তার উপর ঘোরাঘুরির 2 সেকেন্ড অপেক্ষা না করে আপনি কীভাবে তারা পান? আমি নিশ্চিত যে অন্য একটি জাহাজ বা মেকানিক হতে চলেছে যা এটিকে সহজ করে তোলে তবে এটি ভুল। লাঠিতে গাজরকে ধাওয়া করে গাধার মতো মনে হচ্ছে।

    নোকিয়া সিম্বিয়ানে খেলা, এক কথায়, এটি এখন আগের মতোই দুর্দান্ত ছিল।

    সামগ্রিকভাবে একটি দুর্দান্ত অভিজ্ঞতা। অন্তত, যখন বিজ্ঞাপনগুলি চলতে শুরু করে, আসুন আমরা এটি থেকে পুরষ্কার পাই। এটা শুধু মনে হয় আমি যত বেশি সময় খেলা খেলি ততবার এটি আসে।

    হাই তাই গ্রাফিক্স উচ্চতর গেমপ্লে ভাল এবং বিজ্ঞাপন পুরষ্কার অস্তিত্ব নেই. বিজ্ঞাপন দেখা আপনাকে প্রতিশ্রুত বোনাস দেবে না। বিজ্ঞাপন দেখার থেকে প্রতিদিনের উপহারও প্রদর্শিত হবে না। মূলত বিজ্ঞাপন এবং শুধু এটা খেলা এটা সাধারণত যথেষ্ট পুরস্কৃত হয়. একটি গ্রুপে আপনার মলত্যাগ না করার জন্য 2 তারকা৷

    Waaaay খুব বেশি হচ্ছে। মানুষকে বাঁচানোর এবং ট্যাঙ্ক এবং প্লেন ধ্বংস করার চেষ্টার মধ্যে...এটি দৃশ্যত বিশৃঙ্খল। বুলেটের একক স্ট্রীম দুর্ভাগ্যজনকভাবে শক্তিহীন। গ্রাফিক্স দুর্দান্ত, তবে গেমপ্লে আইএমওর জন্য ব্যয়বহুল। আপনার আঙুল চারপাশে স্লাইড করে কীভাবে আপনার সমস্ত লক্ষ্য অর্জন করা উচিত তা আমার বাইরে। তারকারা সহজে সংগ্রহ করে না যদি না আপনি তাদের উপরে থাকেন। গেমটি অনেক মজার হতে পারে যদি এটিকে একটু ডায়াল করা হয় এবং খেলার জন্য কিছুটা সহজ করা হয়।

    আমি এই গেমটি 2017 এ আবার খেলতাম এবং এটি এখনও ভাল, কিন্তু 2017 থেকে আমার ডেটা মুছে ফেলা হয়েছে বা কিছুটা চলে গেছে এবং আমি যদি সেগুলি ফিরে পেতে পারি তবে আমি পছন্দ করব কারণ আমি সেই সমস্ত সামগ্রী আবার পিষতে চাই না।

    গ্রাফিক্স আশ্চর্যজনক, তবে মিশনগুলো অবাস্তব মনে হয়। 100% শত্রুদের হত্যা? সিরিয়াসলি? এছাড়াও ফাইটার জেট আপনার স্পর্শের আঙুলে লেগে থাকে যা একেবারেই দৃশ্যমান নয়। আঙ্গুলগুলো আশেপাশের সব দৃশ্য লুকিয়ে রাখলে আপনি কীভাবে আমাদের পালানোর আশা করেন?

    এটি কাজ করত কিন্তু সর্বশেষ আপডেটের পরে, আমি একটি স্তর শেষ করার পরে 30 সেকেন্ডের দীর্ঘ বিজ্ঞাপন পাই এবং মানচিত্রের স্ক্রিনে ফিরে যাওয়ার পরিবর্তে এটি কেবল একটি কালো পর্দা দেয়। আমাকে জোর করে খেলাটি ছেড়ে দিতে হবে এবং আমি যে স্তরটি সম্পূর্ণ করেছি তা থেকে আমি যে তারকাগুলি পেয়েছি তা হারাতে হবে৷

    এটি একটি দুর্দান্ত গেম তবে একটি কঠিন, যা মূলত হার্ডকোর গেমগুলির জন্য ডিজাইন করা হয়েছে। আমি তিনটি স্টার দিচ্ছি কারণ, এটি অ্যান্ড্রয়েড শিল্ড টিভি বক্সের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। আমি একক খেলোয়াড় হিসাবে আমার ছোট ছোট ফোনে খেলতে বাধ্য হয়েছি।

    আমি এই গেমটিতে অনেক ঘন্টা ডুবিয়েছি এবং আমি এটি পছন্দ করি। কিন্তু.. এখানে দেবের কাছে আমার নোট। এই খেলায় পিষে ফেলা হাস্যকর। এবং, আমি এর পিছনে যুক্তি বুঝতে পারি। কিন্তু, এর কিছু দিক এখনও খুবই বিরক্তিকর। যেমন প্লেনের যন্ত্রাংশ, কার্ড ড্রপ ইত্যাদির মতো জিনিসগুলি কেন রেডোমাইজ করা হয় এবং তবুও আমি চাইলেও সেগুলি কিনতে পারি না?

    এটির পিছনের পথটি পরিষ্কার কিনা তা পরীক্ষা করার সময় আমার আঙুল দিয়ে দেখতে সক্ষম না হওয়া একমাত্র সমস্যা। তা ছাড়া, দুর্দান্ত খেলা। জাহাজটি যদি আমার আঙুলের অবস্থান অনুসরণ না করে বরং একটি অঙ্গভঙ্গি অনুসরণ করে তবে ভাল হবে। ফাংশন একটি জয়স্টিক ধরনের মত.

    আরে! আমি এই অ্যাপটিকে জেনেরিক আর্কেডের সেরা মত খুঁজে পেয়েছি, অ্যাপটি মজাদার, লোকেদের করার চিন্তা করতে, প্লেন পেতে ভিডিওগুলি দেখুন, একটি বক্স পেতে, x2 স্টার পেতে ইত্যাদি। আমি 4 রেট দিয়েছি কেন গেমে যখন আমি 2x স্টার বা একটি বক্স বা প্লেন চাই অ্যাপটি আমাকে ছেড়ে যায়, বার আমাকে ছেড়ে যায়, সময় সঠিকভাবে কাজ করে। আমি চাই গেমের অ্যাডমিনরা আমার সমস্যা সম্পর্কে আমাকে কিছু বলুক। ধন্যবাদ

    গেম সম্পর্কে সবকিছু ভালোবাসি, কিন্তু অতিরিক্ত মাত্রা প্রয়োজন। অনুগ্রহ করে গেমটি আরও লেভেল, আপগ্রেড, প্লেন ইত্যাদি দিয়ে আপডেট করুন....

    আমি নোনতা এবং মিথ্যা বলব না এবং বলব যে এই গেমটি ট্র্যাশ কারণ এটি আশ্চর্যজনক... আমার পছন্দের একটি। আমি বুঝতে পারি এটি একটি বিনামূল্যের খেলা কিন্তু গেমটিতে কিছু পরিবর্তন আনতে হবে যাতে খেলোয়াড়রা দীর্ঘ সময় ধরে এই গেমটি খেলেন কারণ কিছুক্ষণ পরে এটি বিরক্তিকর হয়ে যায়। আমি গেমটি খেলার জন্য উন্মুখ হতে চাই কারণ আমার কাছে এখন সময় কাটানোর জন্য অন্যান্য গেম রয়েছে।

    খেলা ভাল. কিন্তু অ্যাপ-মধ্যস্থ কেনাকাটায় ভুল ত্রুটির জন্য আমি 1 স্টার দিচ্ছি। আমি 60 টাকা মূল্যের 5000 স্টারের "মূল্যবান কার্গো" কিনেছি কিন্তু আমি কোনটি পাইনি। এটা কি রক্তাক্ত কেলেঙ্কারি, মানুষ লুটপাট? দেখতে এটার মত. সময় কি একটি বর্জ্য! প্রযুক্তিগত ত্রুটি হওয়া ভাল, এবং আমি আশা করি আমার ক্রয় পূরণ হয়েছে। ধন্যবাদ!

    এটি একটি খুব ভাল খেলা. আমি এই গেমটি পছন্দ করি তবে এই গেমটি উপভোগ করতে আপনাকে অবশ্যই কোটিপতি হতে হবে অন্যথায় আপনি আপনার মোবাইলটি ভেঙে ফেলবেন। ক্রয় পদ্ধতির কারণে... আপনি আপনার যুদ্ধ জাহাজ আপডেট না করে এই গেমটি খেলতে পারবেন না এবং এটি করতে আপনার অর্থের অভাব হবে

    চমৎকার খেলা কিন্তু অনুগ্রহ করে অগ্রগতি রিসেট করার ক্ষমতা যোগ করুন কারণ আমি আবার শুরু করতে চাই!

    গেমগুলি আসলটির চেয়ে ভাল এবং খারাপ উভয়ই অনুভব করে। তারা খুঁজে পাওয়ার জন্য অনেক নতুন জিনিস যোগ করেছে, কিন্তু গেমটি এখন খুব খারাপ লাগছে, বিশেষ করে পুরানো স্টার লেভেল লকিং মেকানিজমকে জায়গায় রেখে - অদ্ভুতভাবে যথেষ্ট যখন এটি 2014 সংস্করণে কাজ করেছিল এটি এটির সাথে খাপ খায় না। আমি এই এক অনুশোচনা ক্রেতাদের একটি tinge করেছি.

    চমৎকার আর্কেড স্টাইল গেম, একই Google অ্যাকাউন্টের অধীনে বিভিন্ন ডিভাইসের মধ্যে আপনার কেনাকাটা এবং অর্জনগুলি সিঙ্ক করার জন্য আপনাকে ম্যানুয়ালি Google play বিকল্প সেট করতে হবে। (সম্পাদনা করুন: 3রা সেপ্টেম্বর '19: Mi 9 6Gb/128Gb-এ গেম চালু করার পরে স্ক্রীন কালো থাকে)

    Sky Force Reloaded Pelihalli ozz

    দুর্দান্ত গেম যা খেলতে অনেক মজার, কিন্তু একটি আপডেটের প্রয়োজন৷ "অ্যাংরি বার্ড" বিজ্ঞাপনের সঙ্গীত প্রায়ই বাণিজ্যিক শেষ হওয়ার পরে বাজতে থাকে। আমি অ্যাপটি বন্ধ করার পরেও এটি বাজতে থাকে। এটা থেকে পরিত্রাণ পেতে আমার ফোন রিস্টার্ট করতে হবে।

    Op, কিন্তু খুব ব্যয়বহুল আপগ্রেড এবং প্লেনের অংশ পাওয়ার খুব কম হার এবং আপডেটের পরে plz চেষ্টা করুন যে প্রতিটি লেভেল সম্পূর্ণ করার জন্য একই হাজার লাইক দিন - লেভেল 1 = লেভেল শেষ করার পরে 1 হাজার দিন এবং লেভেল 2 হলে 2 হাজার গ্রাফিক্স। খুব ভালো, দয়া করে ecsept b1,2,3 এর পর লেভেল সম্পূর্ণ বোনাস দিন এটা সব খেলোয়াড়ের জন্য একটি সাধারণ প্রয়োজন। চমৎকার গেম, কৌশল চাইলে ডাউনলোড করুন এবং আপনি গ্রাফিক্স পছন্দ করবেন, আমার মতে প্লিজ ডাউনলোড করুন। খুব ভাল, ড্রপ রেট বাড়ান plz

    আমি মনে করি যে আমি এই গেমটি আরও বেশি খেলে সত্যিই উপভোগ করব কিন্তু আমি এই সত্যটি অতিক্রম করতে পারিনি যে আমি যদি আমার আঙুলটি স্ক্রীন থেকে সরিয়ে ফেলি তবে এটি গেমটিকে ধীর করে দেবে, আপনার বলছি এটি নিষ্ক্রিয় করার জন্য একটি বিকল্প তৈরি করা উচিত! আপনি যদি করতেন তবে আমি তাত্ক্ষণিকভাবে এটি আবার ডাউনলোড করব!

    টুর্নামেন্টের জন্য বন্ধু যোগ করতে অক্ষম.

    বিশ্বব্যাপী খেলোয়াড়দের থেকে টুর্নামেন্টে অন্যান্য খেলোয়াড়দের যোগ করার বিকল্প রয়েছে। নতুন খেলোয়াড় যোগ করতে অক্ষম কারণ আপনি বন্ধুদের যোগ করার জন্য পরামর্শ প্রদান করেন না।

    খুব সুন্দর খেলা, ভাল নিয়ন্ত্রণ, এবং খেলতে মজা। যাইহোক, এটি সেই সব বিনামূল্যের গেমগুলির মধ্যে একটি যা একটি বিনোদনমূলক গতির কাছাকাছি যে কোনও কিছুর মাধ্যমে অগ্রসর হওয়া প্রায় অসম্ভব কারণ তারা আশা করে যে আপনি ইন-গেম কেনাকাটা করবেন, যা 30 সেকেন্ডের সমস্ত বিজ্ঞাপন দেখার পরে তোমার রাস্তা.....

    তাই আমি এই খেলা ভালোবাসি. আমি এমনকি কোন বিজ্ঞাপন জন্য অর্থ প্রদান. কিন্তু হঠাৎ করে আপনি আমাকে আবার টাকা দিতে চান বিজ্ঞাপনগুলো সরিয়ে দিতে!! যে কিছু ছায়াময় জিনিস. ওহ, এবং শুধু তাই আপনি এটি সুপারিশ করবেন না... আমি ইতিমধ্যেই কেনাকাটা পুনরুদ্ধার করার চেষ্টা করেছি। তাই 3+ বছর এই গেমটি খেলছেন শুধুমাত্র আরও অর্থ প্রদানের জন্য অনুপ্রাণিত হওয়ার জন্য!!! বু!!

    মন্দ নয়, তিন স্টার লেভেলের পরে অবশ্যই একটি শেল্ফ লাইফ আছে আপনার বন্দুকগুলি সম্পূর্ণ সমতল জাহাজ দিয়ে শত্রুদের হত্যা করার জন্য যথেষ্ট শক্তিশালী নয়, আক্ষরিক অর্থে লেভেল শেষ করতে অস্ত্র কিনতে হবে

    আমি আগে সমস্ত অ্যাপ-মধ্যস্থ ক্রয়যোগ্য আইটেম কিনেছিলাম। আমি সম্প্রতি আমার ফোনটি s10+ এ আপগ্রেড করেছি, এই গেমটি ডাউনলোড করেছি, আমার সমস্ত অগ্রগতি পেয়েছি কিন্তু কেনা আইটেমগুলি নয় যা আমি কিনেছিলাম। আমি ক্রয়যোগ্য আইটেমগুলি পুনরুদ্ধারে ক্লিক করি কিন্তু এটি সর্বদা পুনরুদ্ধার করার জন্য কিছুই বলে না.. আমি সত্যিই সেগুলি আবার কিনতে চাই না যদি আমি সেগুলি ইতিমধ্যে কিনে থাকি৷ আমার সাহায্য দরকার

    সুন্দর গেম কিন্তু প্রিয় বিকাশকারীরা, আমার কয়েন ডবলার মাঝে মাঝে কাজ করে না। যেহেতু এটি প্লেস্টোর থেকে আমার প্রথম কেনাকাটা, এটি হতাশাজনক। ঠিক কর.


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :